সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : ব্যবসায়ী বাবা হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্ট্রান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ছোট্ট দুইশিশু ও স্ত্রীসহ এলাকাবাসী।

সোমবার সকালে টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়ার রোড ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচির পালিত হয়।

মানববন্ধনে নিহতের ছেলে পঞ্চম শ্রেণি পড়ুয়া মুশফিকুর রহমান কথন বলেন, আমার বাবা এক বছর ধরে নাই, সবার বাবা স্কুলে আসে আমার বাবা আসে না। আমার বাবাকে নাকি মেরে ফেলছে। আসামীরা বাড়ীর সামনে দিয়ে যাতায়াত করে এবং আমাদের মারার জন্য হুমকি দেয়। আসামীদের বাড়ির সামনে দিয়ে যাতায়াত করতে দেখে আমার খুব কষ্ট হয়। প্রশাসন কিছুই করছে না।

মানববন্ধনে নিহত ছানোয়ার হোসেন ছেলে ও স্ত্রী আসামীদের অতিদ্রুত আইনের আওতায় এনে শান্তির দাবি জানান।

উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে নগর জালফৈ এলাকায় মারামারির ঘটনায় তিনি নিহত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840