সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

টাঙ্গাইলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।

রোববার(১৮ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় আয়োজিত ক্যাম্পেইনের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এ সময় টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. মিনহাজ উদ্দিন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. হাবিবুল্লাহ বাহার ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলার পাঁচ লাখ ২৬ হাজার ৫৯৬ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম হাতে নিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। রোববার সকালে ৬ থেকে ১১ মাস বয়সী ৬০ হাজার ১৫৯ শিশুর মধ্যে একটি করে নীল রঙের ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী চার লাখ ৬৬ হাজার ৪৩৭ শিশুর মাঝে লাল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হচ্ছে। পরিচালিত কার্যক্রমে প্রত্যেকটি ওয়ার্ডে ৮টি করে ও জেলায় মোট তিন হাজার ১০টি কেন্দ্রে সাত হাজার ২৩৭ জন স্বাস্থ্য কর্মী নিয়োজিত রয়েছে। প্রতিটি কেন্দ্র সহজে চেনার জন্য পুষ্টি পতাকা টাঙানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840