সংবাদ শিরোনাম:
সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী
টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে হঠাৎ করেই লবনের বাজারে অস্থিরতার সৃষ্টি হয়েছে। লবনের দাম কেজি প্রতি প্রায় ১শ’ টাকায় বিক্রি হচ্ছে এমন গুজবে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েন লবন কিনতে।

সোমবার বিকেলে গুজব মহামারী আকারে ছড়িয়ে পড়ে। দোকান গুলোতে ছিল উপচে পড়া ভিড়। আর এতে ক্রেতাদের সামাল দিতে দোকানীদের বেগ পেতে হচ্ছে।

এ খবর পেয়ে মঙ্গলবার দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ জামানের নেতৃত্বে শহরের জেলা ছয় আনী বাজার ও পার্কের বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

ম্যাজিস্ট্রেট রোকনুজ জামান জানান, বিভিন্ন লবনের গুদাম ঘর ও খুচরা দোকানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করি। অভিযানের সময় গুদামে বিপুল পরিমান ‘বিক্রি জন্য লবন মজুদ আছে।

তবে এ অভিযানে কাউকে জরিমানা করা হয়নি। কোন বিক্রেতা যদি বেশি দামে লবন বিক্রয় করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থানিব। মাইকিং করে সকলকে জানি দেয়া হচ্ছে যাহারাই গুজব ছরিয়েছে তাদের বিরুদ্ধেও ব্যাবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840