সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে দশ ড্রেজার ধ্বংস।। চার জনের দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

টাঙ্গাইলে দশ ড্রেজার ধ্বংস।। চার জনের দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অবৈধ ভাবে মাটি উত্তোলন ও বিক্রির দায়ে দশটি ড্রেজার পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এসময় এক জনকে ৭০ হাজার টাকা জরিমানা ও তিন জনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সোমবার (২৭ জানুয়ারি) টাঙ্গাইল ভ্রাম্যমান আদালতের বিচারক টাঙ্গাইল সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা এ অভিযান পরিচালনা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, পাবনা জেলার আমিনপুর উপজেলার চরভবানী গ্রামের বারেক মিয়ার ছেলে আজিজুর (৩২), কদম শরীফপুর গ্রামের ফজলু শেখের ছেলে আনিস শেখ (২১) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার লাল গোলারচর গ্রামের মানিক মিয়ার ছেলে মিঠুন (২২)। একই সাথে স্থানীয় আজিজুল মোল্লাকে ৭০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

টাঙ্গাইল সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা জানান, টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের নির্দেশে সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের চিলাবাড়ী, হুগড়া ইউনিয়নের ওমরপুর ও কাকুয়া ইউনিয়নের কাকুয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।

এসময় ড্রেজার দিয়ে অবৈধ ভাবে মাটি উত্তোলন করে বিক্রির দায়ে দশটি ড্রেজার ও প্রায় ১৬ কিলোমিটার পাইপ ধ্বংস করা হয়।একই সাথে এর সাথে জড়িত অবৈধ মাটি ব্যবসায়ী

স্থানীয় আজিজুল মোল্লাকে ৭০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এছাড়াও তিন জনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অবৈধ ড্রেজার ও ভেকু মেশিন ধ্বংসের এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840