সংবাদ শিরোনাম:
সখীপুর থেকে মাদক সহ ব্যবসায়ী গ্রেফতার

সখীপুর থেকে মাদক সহ ব্যবসায়ী গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক : সখিপুর উপজেলা থেকে আট কেজি গাঁজাসহ মোসলেম উদ্দিন ভুইয়া (৫৫) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার দুপুরে পুলিশ সুপার সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

শনিবার গভীর রাতে উপজেলার পাথার চৌরাস্তা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোসলেম উদ্দিন ভুইয়া (৫৫) বাহ্মণবাড়ীয়ার কসবা উপজেলার ধজনগর দক্ষিন পাড়া এলাকার মৃত আব্দুল মজিদ ভুইয়ার ছেলে।

সম্মেলনে উপস্থিত সংবাদকর্মীদের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাথার চৌরাস্তা বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিনব কায়দায় নীল রংয়ের ট্রাভেলিং ব্যাগের ভিতর থেকে কস্টেপ দিয়ে মোড়ানো ৮ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী উদ্দিন ভুইয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী গাজীপুরের টঙ্গীতে বাসা ভাড়া করে অভিনব কৌশল অবলম্বন করে ময়মনসিংহ, গাজীপুর, টাঙ্গাইল জেলার সীমান্তবর্তী এলাকায় বাহ্মণবাড়ীয়া থেকে গাঁজা এনে বিক্রি করে আসছিল।

এ ব্যাপারে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে ৭দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হবে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন জানান, টাঙ্গাইল জেলার পুলিশ সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুজ্জামান,

(এসআই) মোঃ ছবেদ আলী, (এসআই) মোঃ রাইজ উদ্দিন, (এএসআই) সুমন চৌধুরী, (এএসআই) মোঃ আবু হাশেম, কন্সটেবল মোঃ মফিজুর রহমান, ফয়জুর রহমান ও ইমরুল হাসান মিলে এ অভিযান পরিচালনা করেন।

সংবাদ সম্মেলনে বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840