সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলে মানব পাচারকারী চক্রের মূল হোতা গ্রেফতার

টাঙ্গাইলে মানব পাচারকারী চক্রের মূল হোতা গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক: ভাল বেতনে ও ভালো কাজের প্রলোভন দেখিয়ে দুই মাসের ট্ররিস্ট ভিসায় দুবাই প্রেরণ। তারপর তাকে জিম্মি করে নির্যাতন করা হয়। পরে তার স্বজনদের কাছ থেকে মুক্তিপন বাবদ মোটা অংকের অর্থ দাবি করে এই চক্র। এমন চক্রের মূল হোতাকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব। বুধবার ভোরে ঢাকা মহানগরের রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে মানব পাচারকারী চক্রের মূল হোতা ইমতিয়াজ রহমান চৌধুরী (৪২) কে গ্রেফতার করা হয়।

টাঙ্গাইলে র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, মানব পাচারকারী চক্রের মুল হোতা মাদারীপুর জেলার শিবচর থানার সতের রশি গ্রামের খলিলুর রহমান চৌধুরীর ছেলে গ্রেফতারকৃত ইমতিয়াজ রহমান চৌধুরী (৪২) গত বছরের ১৫ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন সময়ে মোট ৩ লক্ষ টাকা গ্রহণ করে টাঙ্গাইলের মির্জা ফিরোজ হোসেন নামের এক ব্যক্তিকে ভাল বেতন ও ভালো কাজের প্রলোভন দেখিয়ে দুই মাসের টুরিস্ট ভিসায় দুবাই প্রেরণ করে। পরে ইমতিয়াজের এক সহযোগী ইকরামের মাধ্যমে ভিকটিমকে আটকে রেখে নির্যাতন করে মুক্তিপন বাবদ ২ লক্ষ টাকা দাবি করে। এ ঘটনায় ভিকটিম মির্জা ফিরোজ হোসেনের স্ত্রী বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব ইমতিয়াজ রহমান চৌধুরীকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানায়, পরে গ্রেফতারকৃত আসামীকে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করা হয়।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840