সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও ফেন্সিপিলসহ আটত ৩

টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও ফেন্সিপিলসহ আটত ৩

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস ও গোপালপুর উপজেলায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩১০ গ্রাম হেরোইন ও ১৩ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

২৮ মে শনিবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে ২ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো- রাজশাহী জেলার গোদাগাড়ী থানার শ্রীমন্তপুর এলাকার মো: একরামুল হকের ছেলে মো: জুয়েল রানা (৪০) ও একই এলাকার মৃত ওহাব আলীর ছেলে মো: আবু তালেব। এসময় তাদের কাছ থেকে ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩১ লক্ষ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।

এছাড়াও ভোরে পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে গোপালপুর উপজেলার চর মোহাইল এলাকা থেকে ১৩ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি গোপালপুর উপজেলার চর মোহাইল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নূরনবী (২৮)।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, আটককৃতরা মাদকদ্রব্য হেরোইন এবং ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট মুঠোফোনে যোগাযোগের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল। পরে টাঙ্গাইল সদর ও গোপালপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840