সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত
টাঙ্গাইলে লকডাউন সফল করতে র‌্যাবের অভিযান

টাঙ্গাইলে লকডাউন সফল করতে র‌্যাবের অভিযান

প্রতিদিন প্রতিবেদক : করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে রাখতে মঙ্গলবার বিকেল ৪টা থেকে টাঙ্গাইল লকডাউন করা হয়েছে। জেলা ও শহরে কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিক্সা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সাথে জেলার বাইরে যাওয়া ও বাইরে থেকে আসা রাস্তাগুলোতে চেক পোষ্ট বসিয়ে প্রবেশের নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন।

এরইধারাবাহিকতায় বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে র‌্যাব ও ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে শহরের বিভিন্ন চেক পোষ্ট ও বাজার এলাকা পরিদর্শন করেন।  এছাড়াও সামাজিক দুরত্ব বজায় না রেখে অযথা বাড়ির বাইরে বের হয়ে শহরের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করায় জরিমানা করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল র‌্যাব -১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত, এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পালসহ অনান্য কর্মকর্তাবৃন্দ।

র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, টাঙ্গাইলে লকডাউন সফল করতে আমরা কাজ করে যাচ্ছি। কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিক্সা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।

শুধু মাত্র ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের জন্য ছাড় দেওয়া হয়েছে। লকডাউন সফল করতে মানুষকে সচেতন করা জন্য মাইকিং করা হচ্ছে। টাঙ্গাইলবাসীকে করোনা মুক্ত রাখতে জনসাধরনকে ঘরে রাখার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840