সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলে সরকারি জলাশয় ভরাট করে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলে সরকারি জলাশয় ভরাট করে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

বিশেষ প্রতিবেদক: মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর স্মৃতি বিজরিত টাঙ্গাইল শহরের সন্তোষে সরকারি জলাশয় ভরাট করে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার(১৩ মে) দুপুরে সন্তোষ বাজারে মওলানা ভাসানী প্রতিষ্ঠিত পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতি ও বৃহত্তর সন্তোষের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ, শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম-আহ্বায়ক মাসুম আহমেদ, ব্যবসায়ী মশিউর রহমান প্রমুখ। এ সময় সভাপতির দায়িত্ব পালন করেন, পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির আহ্বায়ক হাসরত খান ভাসানী।

বক্তারা বলেন, মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর হাতে গড়া এই মার্কেট। মওলানা ভাসানী বলে গেছেন- ‘এখানে খেটে খাওয়া মেহনতী মানুষরা দোকান করে খাবে। এই মার্কেট কখনও ভেঙ্গে দেওয়া হবে না’। কিন্তু ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভিসি ও টাঙ্গাইল পৌরসভার মেয়র তাদের মধ্যে ৩৫% ও ৬৫% অবৈধ চুক্তির মাধ্যমে পাশের জলাশয় ভরাট করে বহুতল মার্কেট নির্মাণের পায়তারা করছেন। এখনও সময় আছে এই অবৈধ কাজ বন্ধ করুন। তা না হলে আমরা এর কঠিন জবাব দিতে প্রস্তুত আছি।

মানববন্ধন শেষে যে স্থানে মাটি ভরাট কার্যক্রম চলছিল- সেখানে গাছের চারা লাগিয়ে দেওয়া হয় এবং ড্রাইভারকে বেকু সরিয়ে নিতে বলা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840