সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে সেচ্ছাসেবী সংগঠন ‘মানুষের কল্যাণে মানুষ ও তাসিন ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

রবিবার বিকালে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা কবি বুলবুল খান মাহবুব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাসেত প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সাংবাদিক ও মানবাধীকার কর্মী রাশেদ খান মেনন।

শেষে চারজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, চারজন নারীকে সেলাই মেশিন ও শতাধিক দরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ৫ কেজি চাল ,এক কেজি ডাল, এক কেজি চিনি, দুই প্যাকেট দুধ, এক প্যাকেট সেমাই ও এক কেজি তৈল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840