টাঙ্গাইলে ৩ উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

টাঙ্গাইলে ৩ উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

মো. সোহেল রানা: টাঙ্গাইলের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইল সদর, দেলদুয়ার ও নাগরপুর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০১ জুলাই) বিকেল ঢাকার সেগুনবাগিচায় ঢাকা বিভাগের কমিশনারের কার্যালয়ে বিভাগীর কমিশনার মো. সাবিরুল ইসলাম শপথ বাক্য পাঠ করান।

এই শপথগ্রহন অনুষ্ঠানে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে টাঙ্গাইল সদর উপজেলায় তোফাজ্জল হোসেন খান তোফা, দেলদুয়ার উপজেলায় মাহমুদুল হাসান মারুফ ও নাগরপুর উপজেলায় কেএম সালমান শামস জিৎসহ টাঙ্গাইল সদর, দেলদুয়ার ও নাগরপুরের বিজয়ী ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা অংশগ্রহন করেন ।

উল্লেখ্য, বুধবার (২৯ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলায় চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকে তোফাজ্জল হোসেন খান তোফা ৪২ হাজার ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ফারুক হোসেন পেয়েছেন ৩৫ হাজার ২০৮ ভোট। দেলদুয়ার উপজেলায় পরিষদ নির্বাচনের মাহমুদুল হাসান মারুফ ২৯ হাজার ২৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দি টেলিফোন প্রতীকে এম শিবলি সাদিক পেয়েছেন ১৮ হাজার ৯৫৪ ভোট। নাগরপুর উপজেলায় পরিষদ নির্বাচনের কেএম সালমান শামস আনারস প্রতীকে ৩৫ হাজার ৭৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুছ ছামাদ ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৮১৭ ভোট। নির্বাচনের সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করেন। এর আগে শান্তিপূর্ণভাবে তৃতীয় ধাপে টাঙ্গাইল সদর, দেলদুয়ার এবং নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলে। নির্বাচনে ১৫ জন চেয়ারম্যান প্রার্থী ১৯ জন ভাইস চেয়ারম্যান ও ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্ব›িদ্ধতা করেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ৩জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৮ প্লাটুন বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।

শপথ বাক্য পাঠ শেষে টাঙ্গাইলের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বিজয়ী এই তিন উপজেলার নব নির্বাচিত জনপ্রতিনিধিদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বিভাগীর কমিশনার মো. সাবিরুল ইসলাম। সবাইকে ধন্যবাদ জানিয়ে শপথ অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840