সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল আই.ই.বি উপকেন্দ্রের সভা ও ইফতার

টাঙ্গাইল আই.ই.বি উপকেন্দ্রের সভা ও ইফতার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি) উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে শহরের ভিক্টোরিয়া ফুড জোন এন্ড পার্টি সেন্টারে এ সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-টাঙ্গাইল চার লেন প্রকল্পের অতিরিক্ত পরিচালক ও সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জিকরুল হাসান পিইঞ্জ।

অনুস্ঠানে সভাপতিত্ব করেন আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের চেয়ারম্যান ও বাংলাদেশ বিদ্যূৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ আনোয়ারুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের সাধারন সম্পাদক ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযের (মাভাবিপ্রবি) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেযারম্যান প্রকৌশলী ড. মোঃ ইকবাল মাহমুদ,

টাঙ্গাইলের এডিসি (শিক্ষা) প্রকৌশলী মোঃ সেলিম আহমদ, পিডব্লিউডি টাঙ্গাইলের তত্ত্বাধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, পিডিবি টাঙ্গাইলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন প্রামানিক,

মাভাবিপ্রবি লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রকৌশলী প্রফেসর ড. রোকেয়া বেগম, মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও আইসিটি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. প্রকৌশলী শাহীন উদ্দিন, মাভাবিপ্রবি রেজিস্ট্রার ড. প্রকৌশলী মোহা: তৌহিদুল ইসলামসহ আইইবির সকল সদস্যবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840