সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

বিশেষ প্রতিবেদক: উৎসব মুখর পরিবেশে টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরআগে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ২নং ওয়ার্ড মধুপুরে খন্দকার শফিউদ্দিন মনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ধনবাড়ী থেকে তোফাজ্জল হোসেন, গোপালপুরে এসএম রফিকুল ইসলাম, ভূঞাপুরে খায়রুল ইসলাম, ঘাটাইলে রোকনুজ্জামান ঠান্ডু, কালিহাতীতে আয়নাল হক, টাঙ্গাইল সদরে মাসুরুল ইসলাম, দেলদুয়ারে মোশারফ হোসেন, নাগরপুরে শহিদুল ইসলাম, বাসাইলে নাসির খান, সখীপুরে আনোয়ার হোসেন তালুকদার ও মির্জাপুরে তাহেরুল ইসলাম বিজয়ী হয়েছেন।

সংরক্ষিত নারী সদস্য পদে মাহমুদা বেগম (ধনবাড়ী, মধুপুর, গোপালপুর), রাজিয়া সিদ্দিকী (ঘাটাইল, কালিহাতী, ভূঞাপুর), শিমু খান (সদর, নাগরপুর, দেলদুয়ার) ও খালেদা সিদ্দিকী (মির্জাপুর, বাসাইল, সখীপুর)।

জানা যায়, এ নির্বাচনে সাধারণ সদস্য পদে ৪০ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন সুষ্ঠু এবং অবাধ করতে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছিল। এদিকে প্রতিটি ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়। প্রতিটি উপজেলা পরিষদের হলরুমে নির্বাচনের কেন্দ্র তৈরি করা হয়েছিল।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ১১টি সাধারণ ওয়ার্ড এবং ৪টি সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১২টি। ভোট কক্ষ ২৪টি। মোট ভোটার ১ হাজার ৭২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৩১৫ জন এবং মহিলা ভোটার রয়েছে ৪০৭ জন। এ নির্বাচনে ৯৪.০১% ভোট কাষ্ট হয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ১২ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ৭ জন পুলিশ ও ৪জন আনসার দেওয়া হয়েছিল। এছাড়াও প্রতিটি কেন্দ্রের ভিতর এবং বাইরে সিভি ক্যামেরা স্থাপন করা হয়েছিল। এ নির্বাচনে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছিল। সেই সাথে ১ জন জুডিসিয়াল এবং ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের দায়িত্¦ পালন করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840