সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সড়ক অনেকটাই ফাঁকা

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সড়ক অনেকটাই ফাঁকা

প্রতিদিন প্রতিবেদক : আগামীকাল শুক্রবার (১৪ মে) পবিত্র ঈদুল ফিতর। ঈদের আগের দিন অন্যান্য বছর ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট থাকলেও এ বছর ভিন্নচিত্র। সড়কটি অনেকটাই ফাঁকা।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে মহাসড়কের করটিয়া, তারটিয়া, আশেকপুর, ঘারিন্দা, রসুলপুর, পৌলি, এলেঙ্গাসহ বিভিন্ন এলাকার কোথাও গাড়ির ধীরগতি বা যানজট দেখা যায়নি। স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। যদিও আগের দিন বুধবার (১২ মে) বঙ্গবন্ধু সেতুর পূর্বপার থেকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া পর্যন্ত ৩০ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হয়।

করোনা সংক্রমণরোধে দূরপাল্লার ও আন্তঃজেলা বাস ও ট্রেন বন্ধ রয়েছে। এ জন্য ট্রাক, পিকআপ ভ্যান, প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেলে ফিরছে বাড়িমুখো মানুষ। তবে এ সড়কে আজ ঈদে ঘরমুখো মানুষের ভিড়ে যানবাহনের জট নেই।

তবে করোনা সংক্রমণ ও দুর্ঘটনার ঝুঁকি নিয়ে গাদাগাদি করে বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষ।

এদিকে, বাস বন্ধ থাকায় যাত্রীরা পড়েছে বিপাকে। সড়কের বিভিন্ন পয়েন্টে যাত্রীদের গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা গেছে। বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে গত তিন দিন রেকর্ড সংখ্যক যানবাহন পারাপার হয়েছে।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় বলেন, সড়কে যানবাহন চলাচল আজকে একেবারে স্বাভাবিক রয়েছে। কোথাও যানবাহন আটকে নেই। তবে গত দুই দিন প্রচুর গাড়ির চাপ দেখা যায়। এক ঘণ্টার রাস্তা ৪-৫ ঘণ্টায় পার হয়েছে। বুধবার (১২ মে) বিকেল থেকে ধীরে ধীরে গাড়ির চাপ কমতে থাকে। এখন স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করছে এই মহাসড়কে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840