সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইল মাভাবিপ্রবিতে আলোকচিত্র প্রতিযোগিতা

টাঙ্গাইল মাভাবিপ্রবিতে আলোকচিত্র প্রতিযোগিতা

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফিক সোসাইটির উদ্যোগে এ্যপারচার ১.০ শিরোনামে অন্তঃ বিশ্ববিদ্যালয় আলোকচিত্র প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের বিজয় অঙ্গনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

এ সময় মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির উপদেষ্টা অধ্যাপক ড. এ.এস.এম সাইফুল্লাহ, অধ্যাপক ড. সাজ্জাদ ওয়াহিদ ও মোঃ মনিরুজ্জামান মুজিব, সভাপতি তামান্না তাসনিম, সাধারন সম্পাদক মোঃ মোতাহাসিন তাকিবসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রায় দুই শতাধিক আলোকচিত্র যাচাই বাছাই শেষে মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি জুরি বোর্ড সেরা ত্রিশটি আলোকচিত্র প্রতিযোগিতায় প্রদর্শন করা হয়।

আলোকচিত্র প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840