টাঙ্গাইল মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারন সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারন সভা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসাসিয়েশনের ৫ম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সেমিনার কক্ষে নির্বাচনী প্রস্তুতি বিষয়ক এ সাধারন সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সাদৎ-আল হারুন।

সাধারন সভায় মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনের নির্বাচন কমিশন গঠিত হয় এবং নির্বাচনের সম্ভাব্য তারিখ ৫মে নির্ধারন করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ মাকসুদুর রহমান,

নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (স্টোর) মোঃ গোলাম মওলা এবং ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির দায়িত্ব পালন করবেন।

সভায় বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. ইঞ্জি: মোহাঃ তৌহিদুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ মোস্তাফিজুর রহমান, হিসাব শাখার পরিচালক এ.কে.এস.এম তোফাজ্জল হক,

বিশ্ববিদ্যালয় প্রকৌশলী মোঃ আবু তালেব, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক মোঃ মোস্তফা কামালসহ সকল অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840