সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ভবনে করোনা রোগীদের চিকিৎসা শুরু

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ভবনে করোনা রোগীদের চিকিৎসা শুরু

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের নবনির্মিত ১৫ তলা ভবনের প্রথম এবং দ্বিতীয় তলায় করোনা রোগীদের চিকিৎসা কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ সোমবার সকালে এ উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, পৌর মেয়র এস.এম. সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এবং টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মকর্তা ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক জানান টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ১৫ তলা বিশিষ্ট ভবনটি প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন। হাসপাতাল ভবন উদ্বোধনের আগেই দেশে করোনা দুর্যোগ শুরু হওয়ায় এই হাসপাতাল ভবনের প্রথম ও দ্বিতীয় তলা করোনা রোগীদের চিকিৎসা কাজে সাময়িকভাবে ব্যবহার করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840