টাঙ্গাইল সমবায় সুপার মার্কেট কর্তৃপক্ষের অবহেলায় যেকোন মুহূর্তে ঘটতে পারে প্রাণহানি

টাঙ্গাইল সমবায় সুপার মার্কেট কর্তৃপক্ষের অবহেলায় যেকোন মুহূর্তে ঘটতে পারে প্রাণহানি

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সমবায় সুপার মার্কেট কর্তৃপক্ষের অবহেলায় যেকোন মুহূর্তে ঘটতে পারে দুর্ঘটনা ও প্রাণহানি। নতুন ভবন নির্মাণে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না নেওয়ায় ক্রেতা ও জনসাধারণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে মার্কেট র্কতৃপক্ষের বিরুদ্ধে। বহুতল ভবন নির্মাণের কাজ চললেও নিরাপত্তা ব্যবস্থা না থাকায় যেকোন মহূর্তে ঘটতে পারে দুর্ঘটনা।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে ব্র্যাকের মাঠকর্মী মো. জাকিরুল ইসলাম (৩৫) অল্পের জন্য প্রাণে বেঁেচ গেছেন। জাকিরুল ও স্থানীয় ব্যবসায়ী জানান, জাকিরুল পূর্ব আদালত রোডে হতে কেন্দ্রীয় সমজিদ রোডের দিকে যাওয়ার সময় নির্মাধীন সমবায় সুপার মার্কেটের উপর থেকে নির্মাণ কাজে ব্যবহৃত রড তার পাশে এসে পরে।

অল্পের জন্য প্রাণে বেঁচে যায় সে। এঘটনায় ক্রেতা ও পথচারীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা আরো বলেন, প্রতিনিয়তই মার্কেটের ভবন থেকে ইট, বাশ ও রড রাস্তায় এসে পড়ে। যেকোন সময় ঘটতে পারে প্রাণহানির মতো ঘটনা। স্থানীয় আশেপাশের ব্যবসায়ী ও পথচারীরা মার্কেট কর্তৃপক্ষকে দ্রুত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করতে বলেছেন।

এ ব্যাপারে সমবায় সুপার মার্কেটের তত্ত্বাবধায়ক ও টাঙ্গাইল সমবায় কেন্দ্রীয় ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সুলতান আলম খান টাঙ্গাইল প্রতিদিনকে বলেন, প্রায় চার বছর পূর্বে জেবি অব বিল্ডটেক এন্ড ইটিডিএ ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ শুর করেন। মার্কেটের নামে মামলা চলায় হাইকোর্টের নির্দেশে প্রায় দেড় বছর ধরে নির্মাণ কাজ স্থগিত রয়েছে। মামলা চলায় ঠিকাদারী প্রতিষ্ঠানও তাদের সাথে যোগাযোগ করছে না। তিনি আরো বলেন, দ্রতই মার্কেটের অপ্রয়োজনীয় বাঁশ, রড় ও ইট অপসারণ করা হবে

উল্লেখ্য, সমবায় মার্কেটের পুরাতন দোকান মালিকরা মামলা করায় হাইকোর্ট থেকে নির্মাণ কাজ বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন। দশতলা ফাউন্ডেশনের বিল্ডিং ছয়তলা পর্যন্ত কাজ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840