দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে টাঙ্গাইল তিন উপজেলায় বিএনপির চার নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে টাঙ্গাইল তিন উপজেলায় বিএনপির চার নেতা বহিষ্কার

প্রতিদিন প্রতিবেদক : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে টাঙ্গাইলের তিন উপজেলার বিএনপির চার নেতা বহিস্কার করা হয়েছে। তারা চার জন দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিক নিয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) জেলা বিএনপির এক জরুরী সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল এ তথ্য নিশ্চিত করে জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষনা দিয়েছেন এই অবৈধ সরকারের সময়ে দেশে কোন নির্বাচন সুষ্ঠ হবে না।

দেশে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে না। যার কারনে সুষ্ঠ নির্বাচন সম্বভ নয় বলেই আগামী উপজেলা নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবেন না। বাংলাদেশে প্রতিটি জেলা পর্যায়ে জানিয়ে দেওয়া হয়েছে।

কিন্তু টাঙ্গাইলের কিছু নেতা-কর্মীরা দলীয় সিদ্ধান্ত অমান্য করে শৃঙ্খলা ভঙ্গ করে সির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিক নিয়ে মাঠে নেমেছেন। সে কারনেই জেলা বিএনপির এক জরুরী সভায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের বহিস্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলো- টাঙ্গাইল সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজগর আলী, নাগরপুর উপজেলা বিএনপির উপদেষ্টা ও বর্তমান চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল। তারা দু’জনে নিজ নিজ উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিক নিয়ে নির্বাচন করছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় নাগরপুর উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. রফিজ উদ্দিন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় মির্জাপুর উপজেলা মহিলা দলের সভাপতি খালেদা আক্তার স্বপ্নাকেও বহিষ্কার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840