সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান করে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন…..কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন

দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান করে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন…..কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: বাংলাদেশে নিযুক্ত কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন বলেছেন, জীবনে অর্জিত সব সম্পদ মানব কল্যাণে বিলিয়ে দানবীর রণদা প্রসাদ সাহা মানব জীবনে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। অসহায় মানুষের সেবা ও শিক্ষায় তাঁর প্রতিষ্ঠিত কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী নাসিং স্কুল এন্ড কলেজ, ভারতেশ্বরী হোমসসহ মানব কল্যাণে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো দেখে আমি মুগ্ধ হয়েছি।

তিনি আরো বলেন, মহান ব্যক্তিত্ব দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান স্থাপন করে দৃষ্টান্ত রেখে গেছেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড় দিন উপলক্ষে কুমুুদিনী নার্সিং স্কুল এন্ড নার্সিং কলেজ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্যে কানাডার রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন এসব কথা বলেন।

রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন বেলা ১১টায় কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা তাকে স্বাগত জানান।

চা চক্র শেষে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী হাসপাতাল, নার্সিং স্কুল এন্ড কলেজ, ভারতেশ্বরী হোমস এবং দানবীর রণদা প্রসাদ সাহার পৈত্রিক বাড়ি পরিদর্শন করেন। পরে কুমুদিনী কমপ্লেক্স এর মীর্জা হলে বড় দিন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।

এ সময় কুমুুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসার ডা. এম এ হালিম, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সিস্টার রীনা ক্রুস, মেট্রন সিস্টার দিপালী পেরেরা ও ভাইস প্রিন্সিপাল শেফালী সরকার, এজিএম (অপারেশন) অনিমেশ ভৌমিক লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840