সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
দেলদুয়ারে আশরাফুল আমল বোর্ড মিলের  অন্তরালে জুয়ারীদের আসোর

দেলদুয়ারে আশরাফুল আমল বোর্ড মিলের  অন্তরালে জুয়ারীদের আসোর

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ার  উপজেলার  নাল্লাপাড়া বাজারের দক্ষিণ পাশে লালহারা মৌজায়  আশরাফুল বোর্ড মিলের ছাপরা ঘরের অন্তরালে দিনে দুপুরেই চলছে তিন তাস ওয়ান টেন জুয়ার আসর।
দূরদূরান্ত হতে আসা মধ্যম বয়সের ও যুবক ছেলেরা এই পবিত্র রমজান মাসে দিন দুপুরেই চলছে জুয়ার আসর গোপন সূত্রের ভিত্তিতে সরজমিনে গিয়ে দেখা যায়, ভোট মিলের ওয়েস্টেজ, বজ্র ও নোংরা পরিবেশে  আশপাশে লেবু বাগান এবং কি বোর্ড মিলের শ্রমিকদের ছাপরা ঘরে বসে কমিশনের ভিত্তিতে  প্রশাসন নজর ফাঁকি দিয়ে দিনরাত চলছে জুয়ার আসর গোপন সংবাদের ভিত্তিতে ক্যামেরা বন্দি করলে জুয়ারীরা দৌড়ে পালিয়ে যায়।
এ সময় মিলের ম্যানেজার স্থানীয় ফাজিলাহাটি ইউনিয়নের লালহারা গ্রামের আব্দুল মালেক কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, এ সমস্ত লোকজন  প্রতিনিয়তই বোর্ড মিলের আশেপাশে কখনো কখনো আমার শ্রমিক থাকার ছাপা ঘরেও তাস খেলে।
এ বিষয়ে আমরা বোর্ডমিল মালিক আলী হোসেনের  সাথে তার মুঠোফোনে অবগত করলে তিনি বলেন  আমি জানি না, জমি ভাড়া নিয়ে মিল চালাই আমি ওখানে বসবাস করি না। আমার ম্যানেজার মালেক আছেন। তার সাথে কথা বলেন, আমি বিষয়টা দেখতেছি।
গোপন তথ্য সূত্রের ভিত্তিতে নাম প্রকাশে অনিচ্ছুক  একাধিক ব্যক্তিরা বলেন, বোর্ড মিল ভাড়া দেওয়া জমির মালিক নিজেও জুয়া চক্রের সাথে জড়িত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840