দেলদুয়ারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

দেলদুয়ারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবস্থান নেওয়ায় প্রেমিকসহ সবাই ঘরে তালা দিয়ে উধাও হয়েছে। প্রেমিকের ঘরের সামনে বারান্দায় সকাল থেকে অবস্থান নিয়েছে প্রেমিকা। মঙ্গলবার (৭ মার্চ) উপজেলার পাথরাইল ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইলিয়াস বিষ্ণপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে।

ওই তরুণী জানান, দীর্ঘদিন ধরে ইলিয়াসের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে ইলিয়াস তার সঙ্গে অনেকবার ঘনিষ্ঠ সম্পর্ক করেছে। সম্পর্কের জের ধরে তরুণীর বাড়িতে ইলিয়াসের যাতায়াত ছিল। সম্প্রতি তরুণীকে এড়িয়ে চলায় মঙ্গলবার (৭ মার্চ) বিয়ের দাবিতে ইলিয়াসের বাড়িতে উঠে বসে তরুণী।

বাড়িতে তালা থাকায় ইলিয়াসের বাড়ির কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তরুণীর মা ডলি বেগম বলেন, ‘আমার মেয়ের সঙ্গে ইলিয়াসের সম্পর্কের বিষয়টি আমরা জানি। পার্শ্ববর্তী সবাই তাদের চলাফেরা করতে দেখেছে। আমার বাড়িতেও ইলিয়াসের আসা-যাওয়া ছিল। প্রথম পর্যায়ে মেয়েকে বাধা দিয়েছি। এতে কয়েকবার গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করেছে। প্রতিবারই স্থানীয়রা উদ্ধার করেছে। ইলিয়াস বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা করায় মেয়ে বাড়িতে না জানিয়ে ইলিয়াসের বাড়িতে উঠেছে। আমরা ফিরিয়ে আনার চেষ্টা করলেও মেয়ে বাড়ি আসছে না।’ মায়ের অভিযোগ, একটি মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

এ ঘটনার সংবাদ পেয়ে দেলদুয়ার থানার পুলিশ ইলিয়াসের বাড়ি গিয়ে মেয়ের অবস্থান কর্মসূচি পর্যবেক্ষণ করে চলে আসে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, ‘শিশু ও নারী বিষয়ক ঘটনা মীমাংশা করার অধিকার আমাদের নেই। তবে মেয়ে বা মেয়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840