সংবাদ শিরোনাম:
দেলদুয়ারে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

দেলদুয়ারে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

প্রতিদি প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিয়াম(১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী সিয়ামের বন্ধু রানা গুরুতর আহত হয়।

শনিবার ৩ সেপ্টেম্বর রাতে উপজেলার দেলদুয়ার-পাকুল্লা আঞ্চলিক সড়কে ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম উপজেলার ফাজিলহাটী এলাকার সানোয়ার হোসনের ছেলে। সে স্থানীয় লাউহাটী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সিয়াম ও রানা মোটরসাইকেল যোগে পাকুল্লা থেকে রাতে বাড়ি ফিরছিল। পথিমধ্যে দেলদুয়ার-পাকুল্লা আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত রানা বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840