দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর

দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর

বিশেষ প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। উল্টো আমরাই বিভিন্ন স্থানে চাপ প্রয়োগ করছি। আজ বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবী করেন।

এসময় তিনি আরেক প্রশ্নের জবাবে জনান, এখন পর্যন্ত বিএনপির নির্বাচনে আসার সুযোগ নেই। তবে যদি বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে চান তাহলে বিষয়টি পরীক্ষা নিরীক্ষা করে দেখা যেতে পারে। যেহেতু মানুষ সৃষ্টির সেরা জীব তাই এবিষয়ে নীরিক্ষা করার সুযোগ রয়েছে।

আরেক জবাবে তিনি বলেন, নির্বাচনে এখনো সেনাবাহিনী মোতায়েনের কোন সিদ্ধান্ত হয়নি। তবে যদি পরবর্তীতে সিদ্ধান্ত হয় তাহলে সেনাবাহিনী মোতায়েন হলেও ম্যাজিস্ট্রেটের অধীনে কাজ করবে।

এছাড়াও তিনি জানান, আসছে নির্বাচনে আমেরিকা, বৃটেন, কানাডা ও অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশের ৮২জন পর্যবেক্ষক ও ৪৬জন সাংবাদিক নির্বাচন পর্যবেক্ষকের জন্য আবেদন করেছেন।

অনুষ্ঠানে জেলা প্রসাশক মো: কায়ছারুল ইসলামের সভাপতিত্ত্বে জেলা নির্বাচন কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলার বিভিন্ন আইনশৃঙ্খরা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840