দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইলের ৯ জনের মনোনয়নপত্র বাতিল

দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইলের ৯ জনের মনোনয়নপত্র বাতিল

প্রতিদিন প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলে মনোনয়নপত্র বাছাইয়ের দ্বিতীয় দিনে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির বহিস্কৃত নেতা সহ মোট ৯ জনের মনোয়নপত্র বাতিল করেছেন জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকতা মো.কায়ছারুল ইসলাম।
এরা হলেন বহিস্কৃত কেন্দ্রীয় বিএনপির নিবার্হী কমিটির সদস্য খন্দকার আহসান হাবিব (সতন্ত্র), নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকেরুল ইসলাম (স্বতন্ত্র), কেন্দ্রিয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি কাজী এটি এম আনিছুর রহমান বুলবুল (স্বতন্ত্র), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান,(স্বতন্ত্র), বহিস্কৃত বিএনপির নেতা খন্দকার ওয়হিদ মুরাদ (স্বতন্ত্র), মো আব্দুল হাফেজ বিল্লাহ (স্বতন্ত্র), সৈয়দ মাহমুদুল ইলাহ (স্বতন্ত্র), মেহেনিগার হোসেন ( স্বতন্ত্র) এবং রাফিউর রহমান খান ইউসুফজাই ( স্বতন্ত্র) ।
রোববার টাঙ্গাইল-৫ সদর আসন, টাঙ্গাইল-৬ দেলদুয়ার নাগরপুর, টাঙ্গাইল-৭ মির্জাপুর ও টাঙ্গাইল-৮ বাসাইল সখীপুর আসনের মনোনয়ন পত্র বাছাই করা হয়।
মনোনয়ন বাতিল হওয়া খন্দকার আহসান হাবিব, জাকেরুল ইসলাম ও কাজী এটি এম বুলবুল জানান, তারা এ ব্যাপারে উচ্চ আদালতে আপিল করবেন।
এসময় জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকতা মো.কায়ছারুল ইসলাম জানান, যাদের মনোনয়ন পত্র বাতিল হয়েছে তারা উচ্চ আদালতে আপিল করতে পারবেন। তিনি বলেন, অনেকের দৈবচয়ন পদ্ধতি ও ঋন খেলাপীর কারনে মনোনয়ন পত্র বাতিল হয়। মনোনয়ন পত্র বাছাইকালে প্রার্থী ও প্রার্থীর সমর্থনকারী প্রস্তাবকারী ও স্ব-স্ব আইনজীবি উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840