সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
ধনবাড়ীতে স্ত্রী ও তার গর্ভের সন্তানকে হত্যা।। স্বামী আটক

ধনবাড়ীতে স্ত্রী ও তার গর্ভের সন্তানকে হত্যা।। স্বামী আটক

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী : ধনবাড়ীতে প্রথম স্ত্রীকে পূর্ণরায় সংসারে ফিরিয়ে আনার কলহে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে হত্যা করেছে স্বামী বেলাল হোসেন (২৮)। এ ঘটনার পর স্বামীকে আটক করেছে পুলিশ।

ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চকভিকি গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (১৯ মে) সন্ধ্যায় বেলালের অমানুষিক নির্যাতনে অসুস্থ্য হয়ে পড়েন স্ত্রী রুমা। প্রথমে ধনবাড়ী ও পরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে রুমা আক্তারের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

খবর পেয়ে মধুপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে মগের্ পাঠান। ঘটনাস্থল থেকে স্বামী বেলালকে আটক করা হয়।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, রুমার লাশ ও তার স্বামী বেলালকে ধনবাড়ী থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মধুপুর থানা পুলিশের কাছ থেকে লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়েছে।স্বামী বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, বেলাল হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। প্রবাসে থাকা অবস্থায় ধনবাড়ী উপজেলার যদুনাথপুরের চকভিকি গ্রামের আপন চাচাতো বোন রোজিনা বেগমকে বিয়ে করে।

বিয়ের পর বেলাল বাড়িঘর করে ওই গ্রামের বাসিন্দা হয়ে যান। রোজিনা চকভিকি গ্রামের আব্দুস সামাদের মেয়ে। প্রবাসে থাকা অবস্থায় প্রথম স্ত্রী রোজিনা বেলালকে ছেড়ে পরকিয়ার টানে প্রেমিকের সাথে অন্যত্র চলে যায়।

বেলাল দেশে ফিরে নতুন করে ঘর সংসারের আশায় রংপুরের মেয়ে রাজধানীতে থাকা রুমা আক্তারের সাথে মোবাইলে সম্পর্ক করেন। রুমা এক পর্যায়ে বেলালের কাছে চলে আসেন।

বয়স না হওয়ায় বিনা রেজিস্ট্রিতে বিয়ে করেন তারা। বিয়ের কয়েক মাসে সন্তান সম্ভবা হন রুমা। এদিকে বেলালের প্রথম স্ত্রী রোজিনা আবার সংসারে ফিরে আসবে গুঞ্জনে রুমা বেলালের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

বেকার বেলাল নানা সময়ে রুমার উপর নির্যাতন চালায়। খাওয়ার ব্যবস্থা না করেই কয়েকদিনের জন্য বাড়ি ছাড়া হয়ে থাকেন। এ সময় রুমা অন্যের বাড়িতে কাজ করে চেয়ে চিন্তে চলতেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840