সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
ধনবাড়ীতে চিকিৎসার নামে নববধূকে ধর্ষণ।। আটক এক

ধনবাড়ীতে চিকিৎসার নামে নববধূকে ধর্ষণ।। আটক এক

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী : ধনবাড়ীতে চিকিৎসার নামে এক নববধূকে ধর্ষণের ঘটনায় শাহাদত হোসেন (৩০) নামের একজন কে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনার মূল নায়ক আটককৃত শাহাদতের ‍পিতা ভন্ডপীর আ. মজিদ (৫০) পলাতক রয়েছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভ ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে ধনবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ওই নব-বধূকে উদ্ধার করে পুলিশী হেফাজতে নিয়েছে।

ধনবাড়ী থানা পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, ধনবাড়ী উপজেলার পৌরসভাধীন হবিপুর গ্রামের সাম্প্রতিক বিয়ে হওয়া জনৈক নব-বধূ (২০) কে পাশের বাড়ীর ভন্ডপীর আ. মজিদ ভূইঁয়া (৫০) চিকিৎসার নামে একাধিক বার ধর্ষণ করে।

বিষয়টি ওই নব-বধূ প্রথম দিকে লোক লজ্জার ভয়ে চেপে গেলেও পরবর্তীতে তার স্বামী ও শাশুড়িকে গোপনে জানায়। এর পর ধর্ষণের ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে যায়।

অবস্থা বেগতিক দেখে প্রভাবশালী ভন্ডপীর আ. মজিদ ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে।

খবর পেয়ে ধনবাড়ী থানার ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা মঙ্গলবার বিকাল ৫টায় অভিযান চালিয়ে ওই নব-বধূকে উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য পীরের ছেলে শাহদত হোসেন থানায় নিয়ে আসে।

ধনবাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ. হাই ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি আপোষযোগ্য না হওয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) খান হাসান মোস্তফা জানান, খবর পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং জিজ্ঞসাবাদের জন্য ভন্ডপীরের ছেলেকে আটক করা হয়েছে। ঘটনার নায়ক পলাতক ওই ভন্ড পীর আ. মজিদকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840