সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ধনবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

ধনবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী: ধনবাড়ীতে বানিয়াজান ইউনিয়নের বলদীআটা গ্রামে মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে ভাতিজার হাতে চাচা খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। নিহত ইন্তাজ আকন্দ (৬৫) বলদী আটা গ্রামের মৃত হিম্মত আকন্দের ছেলে।

নিহত ইন্তাজ আকন্দের স্ত্রী খোদেজা বেগম ও তার মেয়ে চামেলী জানান, দীর্ঘদিন যাবত আলাউদ্দিন বিএস ও তার ভাই তোতা, লিটন, হাছেনরা আমাদের সাথে জমি নিয়ে বিরোধ করে আসছিলো। মঙ্গলবার দুপুরে আমার বাবা জমি চাষ করতে গেলে প্রতিপক্ষ আলাউদ্দিন গংরা মিলে আমার বাবাকে বাঁধা দেয়। কথা কাটাকাটি’র এক পর্যায় আমার বাবাকে তারা আঘাত করে। আঘাত করার সাথে সাথেই তাতক্ষণিকভাবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিন গংরা ইন্তাজ আকন্দের মৃত্যুর পর থেকেই পালাতক রয়েছে।
বানিয়াজান ইউনিয়নের চেয়ারম্যান শামছুল আলম তালুকদার বাবুল স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবং মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840