ধনবাড়ীতে দুস্থদের মাঝে খাদ্য ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ধনবাড়ীতে দুস্থদের মাঝে খাদ্য ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

tangail-pratidin

মোঃ মিলন ধনবাড়ী: ধনবাড়ীতে আর্ত মানবতার সেবায় নিয়োজিত রান ডেভেলপমেন্ট সোসাইটি শুক্রবার (২৭ মার্চ) সকালে ধনবাড়ীর প্রধান কার্যালয় থেকে শতাধিক দুস্থ, অসহায় প্রতিবন্ধীদের মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, এক লিটার সয়াবিন তেল, একটি সাবান, হ্যান্ড স্যানিটাইজরি, গ্লাবস ও পৌর এলাকায় এক হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

এসব বিতরণ করেন, সোসাইটির চেয়ারম্যান খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম তালুকদার নিক্সন, মহাসচিব মোঃ ইলিয়াস রাজ, নির্বাহী সদস্য মাহমুদা শিরিন, মোঃ শফিকুল ইসলাম বাবলু, শাখা ব্যবস্থাপক আলমগীর কবির, হোমিও চিকিৎসক সুলতানা সহ সোসাইটির কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিতরণ শেষে পৌর এলাকার বিভিন্ন স্থানে পরিচ্ছন্নতার কীটনাশক স্প্রে করেন। এছাড়াও শতাধিক অসহায়, দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ভারত বাংলাদেশ মৈত্রী হসপিটাল হতে অনুদান প্রাপ্ত স্বাস্থ্যপ্রকল্পের মোছাঃ সুলতানা বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন। এ সময় উপস্থিতি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা, ধনবাড়ী শাখার সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840