সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ধনবাড়ীতে নবাগত ওসি কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

ধনবাড়ীতে নবাগত ওসি কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

হাফিজুর রহমান: ধনবাড়ী থানার নবাগত ওসি মো: চান মিয়া কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) বিকেলে ধনবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ মো: চান মিয়া কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকা ও মাইটিভি’র প্রতিনিধি সাংবাদিক হাফিজুর রহমান তাকে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন স্কুলের সিনিয়র শিক্ষক মো: আসাদুজ্জামান বিএসসি সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এর আগে ধনবাড়ী থানায় ভারপ্রাপ্ত ওসি হিসেবে প্রায় সাড়ে চার বছর মজিবর রহমান দায়িত্বে ছিলেন। নবাগত অফিসার ইনচার্জ চান মিয়া শুক্রবার ধনবাড়ী থানায় যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইল পুলিশ লাইনে লাইন ওয়ার পদে দায়িত্বে ছিলেন। তিনি গাজীপুর জেলার শ্রীপুর থানার ফুলানীর সিট গ্রামের মরহুম আফাজ উদ্দিনের ছোট ছেলে।

এসময় অফিসার ইনচার্জ চান মিয়া টাঙ্গাইল প্রতিদিন প্রতিনিধি কে জানান, তিনি সাংবাদিক সহ সকলের সহযোগীতা নিয়ে ধনবাড়ী থানার সকল জনগনের মাঝে সঠিক সেবা দিয়ে যাবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840