সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
ধনবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

ধনবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক : টাংগাইলের ধনবাড়ী পৌরসভার গত ১৬ই জানুয়ারীর নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত বিজয়ী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল ১৪ই ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ রবিবার সকাল দশ ঘটিকায় পৌর ভবনে মিলাদ মাহফিলের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেন।

মুহাম্মদ মনিরুজ্জামান বকল বলেন “ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ধনবাড়ী-মধুপুরের মাটি ও মানুষের নেতা স্বনামধন্য মাননীয় কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এম.পি মহোদয়ের লালিত স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ধনবাড়ী পৌর সভার অসমাপ্ত কাজ সমাপ্ত করণ সহ সকলের সহযোগিতায় একটি আধুনিক ও ডিজিটাল পৌরসভা গড়ে তুলব, সকল নাগরিক সেবা জনগনের দোরগড়ায় পৌছে দিতে আমি বদ্ধপরিকর। সহোদর বড় ভাই অকাল প্রয়াত আলহাজ্ব আবুল কালাম আজাদ বকলের স্বপ্ন “জনগনের শাসক নই, জনগনের সেবক” এই কথার প্রতিফলন কাজের মাধ্যমে প্রতিষ্ঠা করব ইনশাল্লাহ।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি ও ধনবাড়ী পৌরসভার প্রতিষ্ঠাকালীন মেয়র আলহাজ্ব বদিউল আলম মঞ্জু ও তার পরিবারের অবদানের কথা কৃতজ্ঞতা ভরে স্মরণ করেন । এ সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক মীর মুহাম্মদ আশরাফ হোসেন, মোঃ ওয়াদুধ তালুকদার সবুজ, শেখ শাহরিয়ার আলম শিবলু, মোঃ ওমর আলী বকল, সাইফুল ইসলাম বকল, জাকারিয়া বকল, মোঃ আব্দুল হাই, রিপন পাঠান, রেজাউল করিম লিটন, জিয়াউল হক হিরা, নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ার সাংবাদিক সহ এলাকার গন্য-মান্য ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840