সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর সম্পাদক আনছার

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর সম্পাদক আনছার

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের তিন বছর মেয়াদি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার ধনবাড়ীস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রেসক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউয়ের সম্পাদক স. ম. জাহাঙ্গীর আলমকে সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি আনছার আলীকে সাধারণ সম্পাদক এবং মাই টিভি, দৈনিক জনকণ্ঠ ও দৈনিক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার রিপোর্টার হাফিজুর রহমানকে ক্রীড়া সম্পাদক করে ১৩ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আবু এহসান (দৈনিক কালবেলা), সহ-সভাপতি মো. শহিদুল্লাহ (দৈনিক নবতান), সহ-সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী (দৈনিক আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী (দৈনিক শব্দ মিছিল ও পূর্বাকাশ), কোষাধক্ষ্য শাহাদৎ হোসেন জগলু (সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ), তথ্য ও দপ্তর সম্পাদক সৈয়দ সাজন আহমেদ রাজু (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম আব্দুর রাজ্জাক (দৈনিক তথ্যধারা)। এছাড়াও কার্যকরি সদস্যরা হলেন লাভলী ইয়াসমিন (সাপ্তাহিক লোকালয়), নূর নবী শেখ (দৈনিক আনন্দ বাজার) ও মো. নূর নবী দৈনিক ভাষ্যকার)।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840