সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
ধনবাড়ী শিক্ষকের বিরুদ্ধে সমকামীতা’র অভিযোগ

ধনবাড়ী শিক্ষকের বিরুদ্ধে সমকামীতা’র অভিযোগ

হাফিজুর রহমান মধুপুর : ধনবাড়ী উপজেলার কেন্দুয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মো: ওবাইদুল ইসলামের বিরুদ্ধে ছাত্রদের পরীক্ষায় ফেল করানোর হুমকী দিয়ে সমকামীতা ও ছাত্রীদের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেওয়া সহ একাধিক নানা অভিযোগ এনে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবকরা ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উপ-পরিচালক, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, কেন্দুয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক ওবাইদুল ইসলাম নিয়মনীতির কোন তোয়াক্কা না করে শিক্ষার্থীদের কে দিয়ে জোর পূর্বক তার সাথে সকাীতায় বাধ্য হচ্ছে। ছাত্রদের বাড়ীতে রাত্রি যাপন করে।

এ ছাড়া বিদ্যালয় চলাকালীন সময়ে শিক্ষার্থীদের ছাত্র ছাত্রীদের কে তার কাছে ডেকে নিয়ে ইচ্ছার বিরোদ্ধে সকল শিক্ষার্থীদের সামনে জরিয়ে ধরা, বিয়ে পড়ানোর রীতি সম্পন্ন করার অভিযোগ উঠেছে। এতে করে শিক্ষার্থীরা পড়েছে বেকায়দায়।

এঘটনা এলাকায় জানাজানি হলে এলকাবাসী এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ করলে বিদ্যালয় কর্তৃপক্ষ কান ব্যবস্থা না নিলে এলাকাবাসী আরো ফুসে উঠে।

সম্প্রতি এলাকার লোকজন বিদ্যালয় ঘেরাওসহ বিক্ষোভ মিছিল করে। এলাকাসীর সাথে সকল পরীক্ষার্থী শিক্ষাথীরা পরীক্ষা বর্জন করে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করতে থাকে।

ঐসময় বিদ্যালয়ের পধান শিক্ষক বি.এ হাফিজুর রহমান ও বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি বীরতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহমদ আল ফরিদ আইনঅনুযায়ী দ্রুত শাস্তির আশ^াস দিয়ে পরিস্থিতি শান্ত করেন।

অভিযুক্ত ঐ শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ করায় অভিযুক্ত শিক্ষক ওবাইদুল ইসলাম এলাকার ছাত্রলীগের সদস্য জাফর সহ ৭ জনের বিরুদ্ধে টাঙ্গাইল কোর্টে একটি ৭ ধারা মামলা করে মিথ্যা হয়রানির শিকার করছে বলে ছাত্রলীগ সদস্য জাফর সহ ভোক্তভূগীরা জানায়।

কেন্দুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান তিনি ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, ওবাইদুল মাষ্টার এর বিরোদ্ধে যে সকল অভিযোগ শিক্ষার্থীরা করেছেন সকল অভিযোগ তদন্ত করে দেখেছি সকল কিছুই সঠিক আমি এই খারাপ শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি ও বহিস্কার চাই।

এবং কী প্রশাসনিক ভাবে ব্যবস্থ্যা নেওয়ার জন্য উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ময়মনসিংহ অঞ্চলিক শিক্ষা অফিস, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক ওবাইদুল ইসলাম সকল ঘটনা অস্বীকার করেন। আর কোন কথা বলেননি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান সাংবাদিকদের বলেন, অভিযোগ পাওয়ার পর আমি সজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। বর্তমানেও তার অভিযোগ টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। তাহার বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840