সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
নাগরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

নাগরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: ১৭ আগস্ট বিএনপি, জামাত জোট সরকারের পৃষ্টপোষকতায় মৌলবাদী ও জঙ্গিগোষ্ঠী সারাদেশ ব্যাপী সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর নেতৃত্বে দলীয় কাযার্লয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বরসহ শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কাযার্লয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক ও সাবেক ভিপি বিএমএম জহরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, সাবেক ভিপি আল-মামুন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840