সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব হত্যার প্রধান আসামী গ্রেফতার

নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব হত্যার প্রধান আসামী গ্রেফতার

tangail-pratidin

কহিনুর রহমান নাগরপুর: নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব মিয়া (১৫) হত্যা কান্ডের প্রধান আসামী সাগর মিয়া আদালতে স্বাীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজির্ষ্ট্রেট আদালতের বিচারক রুপম কুমার দাস তার জবানবন্দি রের্কড করেন।

পরে তাকে টাঙ্গাইল কারাগারে পাঠনো হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যা কান্ডের মাসের মাথায় এ ঘটনার রহস্য উদঘাটনসহ মূল হোতা ও চার হত্যাকারীর মধ্যে তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে। এর পূর্বে এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল ঢাকার বিভিন্ন স্পট ও সাতক্ষীরায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করেন।

গ্রেফতারের পর জিঙ্গাসাবাদের সময় সাগর এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। সাগর মিয়া (১৯) নাগরপুর উপজেলার ধুবরিয়া পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত অন্যান্য আসামীরা হলো, একই গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে আসাদুল (২২) ও শেওরাইল গ্রামের মৃত আজমত আলীর ছেলে ছানোয়ার হোসেন (২৫)। স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে সাগর হত্যারকান্ডের দায় স্বীকার করে জানান, মাদকের টাকা নিয়ে বিপ্লবের সাথে আসাদুল ও ছানোয়ার হোসেন দ্বন্দ চলছিল। আর সাগরের সাথে বিপ্লবের পূর্ব বিরোধ ছিল। একারনেই পূর্ব পরিকল্পিত ভাবে চারজন বিপ্লবকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

সাগরের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডের ব্যবহৃত ছুরি তার বাড়ীর সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, নাগরপুর উপজেলার ধুবরিয়া পূর্ব পাড়া গ্রামের উজ্জল মিয়ার ছেলে মো. বিপ্লব মিয়া (১৫) কে গত বছরের (১৬ ডিসেম্বর) রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যা করে ধুবরিয়া কুষ্ঠিয়া বিলে পাড়ে লাশ ফেলে পালিয়ে যায় হত্যাকারীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840