সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
নাগরপুরে তুচ্ছ ঘটনায় হামলায় আহত দুই

নাগরপুরে তুচ্ছ ঘটনায় হামলায় আহত দুই

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই গুরুত্বর আহত হয়েছে। আহতরা হচ্ছে বনগ্রাম গ্রামের এছাক আলীর ছেলে রহিম মিয়া (৩০) ও ইসমাইল (২০)। ঘটনাটি ঘটেছে সোমবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার বনগ্রাম চৌরাস্তা বাজারে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বনগ্রাম গ্রামের মো. ইয়ার আলীর ছেলে মো. মজিবর রহমানের সাথে কুলকুষ্টিয়া গ্রামের মৃত. সমেজ মিয়ার ছেলে নুর ইসলামের সাথে ঝগড়া বাঁধে। সেই ঝগড়াকে কেন্দ্র করে সোমবার সকালে বনগ্রাম বাজারে চৌরাস্তায় এক শালিশী বৈঠক বসে।

শালিশী বৈঠকে উক্ত ঝগড়ার নিষ্পত্তি হয়। নিষ্পত্তি শেষে প্রতিপক্ষ নুর ইসলাম তার বাহিনী নিয়ে অতর্কিত ভাবে মজিবুর রহমানকে গালি গালাজ করে । এক পর্যায়ে মজিবর রহমানের উপর হামলা চালায় তার চাচাতো ভাই তাকে বাঁচাতে গেলে প্রতিপক্ষরা দুই ভাইকে মারপিট করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। ইসমাইলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফর্ড করা হয়।

নাগরপুর উপজেলার দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা ডাঃ অভিক হালদার বলেন, ইসমাইলের মাথায় আঘাতটা গুরুতরো তাই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মজিবর রহমান বাদী হয়ে ৫ জনকে বিবাদী করে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840