সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
নাগরপুরে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভা

নাগরপুরে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ আগষ্ট) সকালে উপজেলার নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত সভায় নবনির্বাচিত সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

নাগরপুর উপজেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি হাজ্বি মো. গোলাপ হোসেন খানের সভাপতিত্বে ও টাঙ্গাইল জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মো. আরশাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি মো. সহিদুল ইসলাম খান,

সাধারন সম্পাদক খন্দকার হারুন অর রশিদ, সহ সভাপতি আব্দুস সালাম, যুগ্ম সাধ্রন সম্পাদক মো.ইমরুল ভূইয়া, নীতিমালা বাস্তবায়ন কমিটির সভাপতি মোর্শেদ আলী খান।

সাধারন সভায় উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে নাগরপুর উপজেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পূর্বের কমিটি বিলুপ্ত করে গোলাপ হোসেন খানকে সভাপতি ও আক্তারুজ্জামান বকুলকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840