সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
নাগরপুরে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

নাগরপুরে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: বহুল আকাঙ্খিত বিআরটিসি বাস সার্ভিস মঙ্গলবার বিকেলে নাগরপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এ বাস সার্ভিসের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

এর আগে সকালে বিআরটিসি কেন্দ্রীয় বাস টার্মিনাল (সিবিএস-২) বিআরটিসি ৪টি এসি ও ৮টি নন-এসি বাসের মাধ্যমে বিআরটিসি এসি/নন এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.একাব্বর হোসেন এমপি।

এ সময় উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম নাঈমুর রহমান (দুর্জয়)এমপি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিআরটিসি’র চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়াসহ অত্র কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
নাগরপুর উপজেলা বাসীর দীর্ঘদিনের দাবী ছিল রাজধানী ঢাকার সাথে উন্নত যাতায়াত ব্যবস্থা। আর নাগরপুর বাসীর এ দাবী পূরণে হাত বাড়িয়ে দিয়েছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। তার ঐকান্তিক প্রচেষ্টায় নাগরপুর ও মানিকগঞ্জ এলাকার যাতায়াতকারী যাত্রীদেরকে উন্নত যাত্রীসেবা প্রদান ও যানজট নিরসনের লক্ষ্যে এ বাস সার্ভিস চালু করা হল।

বিআরটিসি কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, ঢাকা মহানগরীর সাথে ঢাকার পার্শ^বর্তী জেলা সমূহের যাত্রীদের নিরাপদ ও আরামদায়ক যাতায়াতের সুবিধার্থে বিআরটিসি তাদের যাত্রীসেবা সম্প্রসারিত করছে। আজ এ বাস সার্ভিস উদ্বোধনের মাধ্যমে এ রুটের যাত্রীগণ বিআরটিসি’র উন্নত যাত্রী সেবা লাভ করবেন।

এ রুটে যাত্রীসারাধনের চাহিদার ভিত্তিতে শীঘ্রই বাসের সংখ্যা বৃদ্ধি করা হবে। প্রাথমিকভাবে গুলিস্থান-নাগরপুর ভায়া মানিকগঞ্জ-এ কাউন্টারের মাধ্যমে এ সার্ভিস পরিচলনা করা হবে। পরবর্তীতে ফার্মগেট, গাবতলী, সাভার, নবীনগর-এ পর্যায়ক্রমে কাউন্টার স্থাপন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840