সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
নাগরপুরে ভোক্তা অধিকারের জরিমানা আদায়

নাগরপুরে ভোক্তা অধিকারের জরিমানা আদায়

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুর বাজারের ১০ টি ব্যাবসায়ী কে বিভিন্ন অপরাধে ভোক্তা অধিকার জরিমানা করেছে।

এ সকল দোকানীদের মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে পন্যের উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের  তারিখ, পন্যের মূল্য, মূল্য তালিকা না থাকা এবং ওজনে কম দেয়ার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী সকল দোকানীদের কাছ থেকে মোট ৪৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এদের মধ্য নাগরপুর বাজারের ১০ প্রতিষ্ঠান কে ৩৭,৩৮,৪৬ ধারায় এই জরিমানা। এদের মধ্যে কসমেটিকস্, মিষ্টি ও পোল্ট্রি ব্যাবসা প্রতিষ্ঠান কে ২-১০ হাজার টাকা করে প্রত্যেক কে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

জাতীয় ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক জনাব ইফতেখারুল আলম রিজভী জানান, লবন নিয়ে দেশে যে গুজব ছড়িয়েছে আমরা সেই বিষয়ে অভিযোগ এর ভিত্তিতে নাগরপুরে অভিযান পরিচালনা করি।

সরেজমিন বাজারের বিভিন্ন লবন বিক্রিতা ও ক্রেতাদের সাথে কথা বলে জানা যায়, লবনের দাম বৃদ্ধি পায়নি। তবে মূল্যতালিকা, ওজনে কম দেয়া এবং পন্যের উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ১০ টি ব্যাবসা প্রতিষ্ঠান কে ২-১০ হাজার টাকা পর্যন্ত মোট ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় নাগরপুর থানা পুলিশের সদস্য, সাংবাদিক সহ বাজারের বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840