সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

নাগরপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে করোনা ভাইরাসের কারনে গৃহে আবস্থানকারী হত দরিদ্রদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরন করেছেন নাগরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা।

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার ৪০টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য দ্রব্য বিতরন কালে জনগনের উদ্যেশ্যে তিনি বলেন, আপনারা নিজ নিজ গৃহে অবস্থান করবেন। করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবেন না ।

সরকার আপনাদের পাশে আছে। আমি নিজ উদ্যোগে আজকের এ সামগ্রী বিতরন করছি। সরকার থেকে আপনারা সকল ধরনের সহযোগীতা পাবেন। তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য জনগনের প্রতি আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মো. সেলিম মিয়া, পাইশানা বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ ইমরান শাহ্, সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান নজরুল, এসএম কামাল, মো হারুন অর রফিক প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840