নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: “ জেগে ওঠো মা বিদ্যার বিকিরণে, শিক্ষার আলোকে উদ্বাসিত করো তোমার সন্তানেরে” এ শ্লোগানে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ ও প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে টাঙ্গাইলের নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা শিক্ষা অফিসের সহায়তায় উপজেলার পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় তাদের বিদ্যালয় হলরুমে এ মা ও অভিভাবক সমাবেশের আয়োজন করে।

পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কলিম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রামকৃষ্ণ সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন, নাগরপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, প্রধান শিক্ষক আব্দুল আজিজ মিঞা, সহকারি শিক্ষক মো.রফিকুজ্জামান মিয়া প্রমূখ।

সমাবেশে বক্তারা প্রাথমিক বিদ্যালয় শেষ করার আগেই যেন শিক্ষার্থীরা ঝড়ে না পড়ে সে সম্পর্কে অভিভাবকদের সচেতন করেন। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদ মিয়া বলেন, কোন প্রকার গুজবে কান না দিয়ে শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে পাঠান।

পাশাপাশি আপনার সন্তানদের প্রতি খেয়াল রাখুন যাতে তারা নিয়মিত বিদ্যালয়ে আসে। প্রাথমিক শিক্ষার উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে প্রাথমিক শিক্ষার প্রতি শিক্ষার্থী ও অভিভাবকদের আরো আগ্রহী হওয়ার আহবান জানান তিনি।

পরে বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840