সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে শেষ মুহূর্তের প্রচারণায় সি এন জি শ্রমিক ইউনিয়ন

নাগরপুরে শেষ মুহূর্তের প্রচারণায় সি এন জি শ্রমিক ইউনিয়ন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে জমে উঠেছে আটোরিক্সা আটোটেম্পু ও সি এন জি শ্রমিক ইউনিনের ত্রি-বার্ষিক নির্বাচন। আগামী শুক্রবার (২৮ ফেব্রিুয়ারি) টাঙ্গাইল জেলা আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেষ মুহূর্তে প্রাথীদের শুরু হয়েছে জমজমাট প্রচার ও প্রচারণা। প্রাথীদের পোষ্ঠার ব্যানার ফেষ্টুনের গোটা উপজেলায় ছেয়ে গেছে । সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে ভোটাদের দাঁড়ে দাড়ে ভোট প্রার্থনা করছে।

উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকানে ও সি এন জি ষ্টেশন গুলোতে চলছে নির্বাচনি আলোচনা । শ্রমিক নির্বাচন কে ঘিড়ে বিভিন্ন রাজনৈতিক দলে চলছে হিসাব নিকাশ ।সুধী মহলেও কৌহলেও কমতি নেই। এবার টাঙ্গাইল জেলা আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখায় মোট ভোটার ৯শ ৩৯ জন। শ্রমিক নির্বাচনে সভাপতি প্রার্থী ৩ জন, সাধারন সম্পাদক প্রার্থী ৪ জন সহ মোট ৪৭ জন বিভিন্ন পদে লড়ছে। সভাপতি প্রার্থী হলেন সাইদুর রহমান সোহাগ, রফি আহম্মেদ রফিক, মো. আক্তারুজ্জান পলাশ। সাধারণ সম্পাদক প্রার্থী হলেন, মো. তারা মিয়া, মো. বাদশা মিয়া, মো. ঠান্ডু মিয়া ও মো. শাহিনুর রহমান শাহিন।

সাইদুর রহমান সোহাগ বলেন, আমি দীর্ঘ দিন যাবত শ্রমিকদের কল্যানে কাজ করে আসছি এবং সুখে দুখে তাদের পাশে থেকেছি। শ্রমিকরা আমকেই বিজয়ী কবে। রফি আহাম্মেদ রফিক বলেন , আমি প্রতিষ্ঠাতা সভাপতি এবং বার বার নির্বাচিত সাবেক সভাপতি ছিলাম । শ্রমিকরা আমাকেই ভোট দিয়ে আবার সভাপতি নির্বাচিত করবেন।

আক্তারুজ্জামান পলাশ বলেন, পূর্বে আমি সভাপতি ছিলাম তখন শ্রমিকদের জন্য অনেক কাজ করছি। তাই এবারের নির্বাচনে শ্রমিকরা আমাকেই ভোট দিবেন। টাঙ্গাইল জেলা আটোরিক্সা আটোটেম্পু সি এন জি শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার মো. আমিনুর রহমান আমিন জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভোট গ্রহন করতে সকল প্রস্ততি নেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840