নাগরপুর প্রতিটি ইউনিয়ন আ’লীগের বর্ধিত কর্মী সভা চলছে

নাগরপুর প্রতিটি ইউনিয়ন আ’লীগের বর্ধিত কর্মী সভা চলছে

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নৌকা প্রার্থীকে বিজয়ের লক্ষে নাগরপুর সদর ইউনিয়নসহ ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে প্রতিদিন দুইটি ইউনিয়নের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করে।

ইতিমধ্যে নাগরপুর দপ্তিয়র, ভাদ্রা, ভারড়া, ধুবরিয়া, সহবতপুর, পাকুটিয়া ও মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা শেষ হয়েছে।

বাকী ইউনিয়ন গুলো ১৮মার্চ এর মধ্যে শেষ করা হবে। বর্ধিত সভা চলাকালে নৌকা প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.কুদরত আলী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে । নির্বাচনে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন নাগরপুরে উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি চক্র কাজ করছে। আমাদের সকল নেতাকর্মী ঐক্যবন্ধ হয়ে মোকাবেলা করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে। ৩১ মার্চ নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান করছি।

অনুষ্ঠিত বধিত সভায় বক্তব্য উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিস, নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী, যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হক তপন , আব্দুস সবুর, আব্দুল আলীম দুলাল সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840