সংবাদ শিরোনাম:
নাগরপুর সড়কে জীবন গেল এক বন্ধু

নাগরপুর সড়কে জীবন গেল এক বন্ধু

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে সড়ক দূর্ঘটনায় রাজিব মিয়া (১৮) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে অপর দুই আরোহী।

সোমবার (২১ অক্টোবর) সকালে নাগরপুর থেকে কেদারপুর যাওয়ার পথে ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু দুইয়ের পশ্চিম পাড়ে দ্রুতগামী একটি মোটরসাইকেল তিন জন আরোহী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পিলারের সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে।

সাপ পাড়া গ্রামের ধনগড়া, সাটুরিয়া উপজেলার মানিকগঞ্জের বাসিন্দা। নিহত রাজিব মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধনগড়ার সাপ পাড়া গ্রামের সাধন মিয়ার ছেলে।

এ ঘটনায় আহত আবুল-এর ছেলে আকবর আলী (১৮), সোলায়মান (২০) এইক উপজেলার একই গ্রামের বাসিন্দা। তারা তিনজনই বন্ধু ছিল।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিনজন বন্ধুর মাঝে এক জন ঘটনা স্থলেই মারা যায়।

নাগরপুর সদর হাসপাতাল ও থানা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার সকালে নাগরপুর থেকে মো. রাজিব (১৮), আকবর আলী (১৮), সোলায়মান (২০) এই তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে কেদারপুর যাওয়ার পথে ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু-২ এর পশ্চিম পাড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পিলারের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়।

পথচারীরা দ্রুত তাদের নাগরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরএমও রোকুনুজ্জামান খান, রাজিব কে মৃত ঘোষণা করেন।

মাথায় আঘাত প্রাপ্ত আপর বন্ধু আকরব আলী কে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন ও সোলায়মান কে হাসপাতালে ভর্তি করেন।

উপজেলাবাসী জানান, প্রতি বছর সেতুর একই স্থানে একাধিক সড়ক দুর্ঘটনায় ঘটে।

নাগরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন মৃধা জানান, সংবাদ পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌছে যথাযথ ব্যবস্থা গ্রহণ করি।  হতাহতরা তিন জনই মানিকগঞ্জের বাসিন্দা। রাজিব কে ডাক্তার মৃত ঘোষণা করেছেন।

আকবর ও সোলায়মান কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ১০০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নাগরনপুর হাসপাতালের চিকিৎসক (আর এম ও) রোকুনুজ্জামান খান জানান, রাজিব কে মৃত অবস্থায়েই আনা হয় হাসপাতালে। আকবর-এর অবস্থা গুরুত্বর হওয়া তাকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের প্রেরন করা হযয়েছে।সোলায়মান চিকিৎসাধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840