নুসরাত হত্যার প্রতিবাদে টাঙ্গাইল মাভাবিপ্রবিতে মানববন্ধন

নুসরাত হত্যার প্রতিবাদে টাঙ্গাইল মাভাবিপ্রবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : নুসরাত জাহান রাফি কে নৃশংস হত্যার প্রতিবাদে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

রোববার সকাল ১১ টায় ”নববর্ষের প্রতিজ্ঞা হোক এমন, নারীদের বিরুদ্ধে আর নয় যৌন নিপীড়ন” প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের প্রসাশনিক ভবনের সামনে ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. এ.এস.এম সাইফুল্লাহ বলেন, যৌন নিপড়িনকারীদের কঠোর থেকে কঠোরতর শাস্তির বিধান হলে এ ধরনের নামক অপকর্ম বন্ধ হবে। বাঙালি জাতির যে ঐতিহ্য লালিত হচ্ছে অসম্প্রদায়িক জাতি অর্থ্যাৎ একজনের প্রতি যে আরেকজনের ভালবাসা সেটা থাকবে এবং সারাবিশ্বে সভ্য জাতি হিসেবে আমাদের পরিচিতি থাকবে।

ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল কাদের মিয়া বলেন, দোষীদের যথাযথ শাস্তি এবং দৃষ্টান্তমুলক শাস্তি বিধানের মাধ্যমে এ ধরনের অপরাধ যাতে আর না ঘটে সে বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহনের জোড় দাবি জানাচ্ছি।

এ সময় ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের শিক্ষক মোহাম্মদ জহিরুল ইসলাম ও আরঙ্গজেব আকন্দ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840