পদ না পেয়ে যুবলীগ নেতার দুধ দিয়ে গোসল, ভিডিও ভাইরাল

পদ না পেয়ে যুবলীগ নেতার দুধ দিয়ে গোসল, ভিডিও ভাইরাল

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় যুবলীগের পদ না পেয়ে রাজনীতি থেকে অব্যহতি নিয়ে দুধ দিয়ে গোসল করেছেন স্থানীয় সানোয়ার হোসেন।

রোববার ১৬ অক্টোবর দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের খাটিয়ার হাট বাজারে তিনি দুধ দিয়ে গোসল করেন। পরে সেই গোসলের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ডে যুবলীগের আহ্বায়ক কমিটি শনিবার (১৫ অক্টোবর) গঠন করা হয়। এতে তিনজন সভাপতি পদে ও তিনজন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হন। সেখানে স্থানীয় ব্যবসায়ী সানোয়ার হোসেন সভাপতি প্রার্থী হন। পরে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগের নেতারা আহ্বায়ক কমিটি গঠন করেন। এতে আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক করা হয় রোমান সরকারকে এবং যুগ্ম আহ্বায়ক করা হয় সুরুজ আলমকে। সেখানে কার্যকরী নির্বাহী সদস্য ১নম্বরে রাখা হয় সানোয়ার হোসেনকে। এতে ক্ষুব্ধ হয়ে সানোয়ার স্থানীয় খাটিয়ার হাট বাজারে দুধ দিয়ে গোসল করেন।

দুধ দিয়ে গোসল করার সময় সানোয়ার হোসেন বলেন, ‘আমি দুর্নীতিগ্রস্ত দল আওয়ামী লীগ থেকে অব্যাহতি নিলাম। আওয়ামী লীগের রাজনীতি বা দলের কোনো কার্যক্রমে, কোনো নেতার সঙ্গে থাকব না। আমি কানধরে উঠ-বস করছি, আওয়ামী লীগের কোনো অনুষ্ঠানে যাব না। কারণ ওরা হলো পাপিষ্ট। এই জালেমদের হাত থেকে বাঁচতে চাই।’ এ সময় সানোয়ার হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলও দুধ দিয়ে ধুয়ে দেওয়া হয়।

উপজেলার আজগানা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ শিকদার বলেন, ‘১নং ওয়ার্ড যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে দলের ত্যাগী নেতাদের পদ দেওয়া হয়। এতে পদ বঞ্চিত হয়ে সানোয়ার হোসেন স্থানীয় বাজারে দুধ দিয়ে গোসল করেছেন। তিনি মূলত ওই বাজারের ব্যবসায়ী। তার দুধ দিয়ে গোসলের ভিডিও ফেসবুকে দেখেছি। সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।’

উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম বলেন, ‘সানোয়ার হোসেন নামে কোনো যুবলীগ নেতাকে চিনে না। এই বিষয়ে কিছু জানি না।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840