সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
পরকীয়া প্রেমে দেলদুয়ারে দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও

পরকীয়া প্রেমে দেলদুয়ারে দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার: পরকীয়া প্রেমের টানে দেলদুয়ারে নগদ আট লাখ টাকা ও স্বর্ণাংকার নিয়ে যুবক প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী পালিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়নের কুইচ তারা গ্রামে। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে দেলদুয়ার থানায় মামলা দায়ের করেছেন।

যানা যায়, কুইচ তারা গ্রামের মৃত রউফ মিয়ার ছেলে প্রবাসী আকুল মিয়ার স্ত্রী মাজেদা বেগম (২৫) আত্মীয় সুবাদে ফাজিলহাটী ইউনিয়নের কামার নওগাঁ সরদারপাড়ার জিয়ারত সিকদারের ছেলে রানা সিকদারের সঙ্গে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।

এ সংবাদ পেয়ে স্বামী আকুল মিয়া কর্মস্থল দুবাই থেকে ছুটি নিয়ে বাড়ি চলে আসে। বাড়ি নির্মানের জন্য আট লক্ষ টাকা রাখে। ঘটনার দিন সন্ধ্যায় নগদ টাকাসহ দামী মোবাইল সেট ও ১০ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে প্রেমিক যুবক রানার হাত ধরে পালিয়ে যায়। এদিকে দুই শিশু কন্যাকে নিয়ে বিপাকে পড়েছেন বাবা আকুল। এ ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক হারুন-২ জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840