সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে আমাদের কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি -জোনায়েদ সাকি

পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে আমাদের কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি -জোনায়েদ সাকি

বিশেষ প্রতিবেদক: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারি জোনায়েদ সাকি বলেছেন, আমরা টাঙ্গাইলের একটি কর্মসূচির জায়গা ঠিক করেছিলাম এবং পুলিশের দায়িত্ব সেই জায়গায় নিরাপত্তা দেওয়া। কিন্তু আওয়ামী লীগ সেখানে শান্তি সমাবেশ ঘোষনা করে সেখানে পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে আমাদের কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি। পরে পুলিশের নিকট কর্মসূচির জন্য অন্য একটি জায়গা চাইলেই পুলিশ কোন প্রকার সহায়তা করেনি বলেও অভিযোগ করেছেন তিনি। পরে বাধ্য হয়ে টাঙ্গাইলের রোড মার্চের নির্ধারিত কর্মসূচি বাতিল করে মাওলানা ভাসানীর মাজার জিয়ারত করি।

রোববার বিকেলে অন্তর্বতীকালিন সরকারের অধীনে নির্বাচন এবং সংবিধান সংস্কারসহ ১৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে রোড মার্চ উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সম্পাদক সাইফুল হক বলেছেন, সরকার বিরোধী দলের যেকোন ধরনের প্রতিবাদ কর্মসূচিতে বাঁধা দিচ্ছে এবং নানা ভাবে এই প্রতিবাদ কর্মসূচি বন্ধ করার চেষ্টা করছে। কিন্তু এই লড়াই যেভাবে চলছে এটা আমরা এগিয়ে যাবো, এ লড়াই থামবে না।

পরে মাওলানা ভাসানীর মাজার জিয়ারত শেষে উত্তরবঙ্গ অভিমূখে রওনা দেন তারা।

এসময় তার সঙ্গে ছিলেন, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840