সংবাদ শিরোনাম:
পুলিশ সাধারণ মানুষকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা….টাঙ্গাইলে ডিআইজি

পুলিশ সাধারণ মানুষকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা….টাঙ্গাইলে ডিআইজি

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, জরিমানা আদায় সরকারের লক্ষ্য নয়। আইনের প্রতি শ্রদ্ধাশীল করাই মূল লক্ষ্য। কোন পুলিশ সদস্য সাধারণ মানুষকে হয়রানি করলে প্রচলিত আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আইন সবার জন্য সমান। সাধারণ মানুষ একটি অপরাধ করলে যে শাস্তি বিধান রয়েছে ঠিক তেমনি পুলিশের জন্যও একই আইন। পুলিশে চাকরির ক্ষেত্রে সে যদি কোন পুলিশ দুর্নীতি করে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে।

সোমবার (৪ নভেম্বর) বিকেলে টাঙ্গাইল পুলিশ লাইন মাঠে ই-ট্রাফিক প্রসিকিউশন ব্যবস্থা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মহাসড়কে থ্রি হুইলসহ রেজিষ্ট্রেশন ও ফিটনেসবিহীন কোন প্রকার গাড়ি চলাচল করবে না। চললে চলতি আইনে মামলা দায়ের করা হবে। এছাড়া বৈধ থ্রি হইলের জন্য নির্দিষ্ট সড়ক রয়েছে। ওইসব সড়কেই এসব গাড়ি চলাচল করতে পারবে।

পরে সেখানে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমান খান সোহেল হাজারী,

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট ছোটমনির, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, ষাটের দশকের অন্যতম কবি বুলবুল খান মাহবুব,

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল জজ কোর্টের পিপি এস আকবর খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।
পরে সন্ধ্যায় এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840