সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
প্রাইভেটকারসহ ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার

প্রাইভেটকারসহ ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের চাঞ্চল্যকর ভূয়া র‌্যাব পরিচয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় প্রাইভেটকারসহ ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

২৯ আগস্ট মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার নারায়নপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মোহাম্মদ সফর উদ্দিন ইসলাম ওরফে মুন্না (২২) ও কুমিল্লা জেলার হোমনা থানার দরিগাও গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহমেদ ওরফে সবুজ (৩৩)। এদের মধ্যে মুন্নাকে ময়মনসিংহ এবং সবুজকে সাতক্ষীরা জেলা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, গত ২২ আগস্ট দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভল্যা নামকস্থানে ৪ জন অজ্ঞাতনামা বিনিময় বাসের গতিরোধ করে র‌্যাবের কটি পরিহিত ৩জন ছিনতাইকারী বাসের ভিতর উঠে র‌্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে মো: হেলাল মোল্লা (৪৫) কে প্রাইভেটকারে তুলে গামছা দিয়ে চোখ বেধে হাতে হ্যান্ডকাফ পড়ায়। এসময় ভিকটিমের কাছে থানা নগদ ১৯ লাখ ১৯ হাজার ২০০ শত টাকাসহ মুঠোফোন ছিনতাই করে। পরবর্তীতে ভিকটিমকে জামুর্কী ফ্লাইওভার সেতুর পাশে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিম মো: হেলাল মোল্লা বাদী হয়ে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, এ ছিনতাইয়ের ঘটনায় জড়িত আরো দুইজনকে গ্রেফতারের চেষ্ঠা চালানো হচ্ছে। দ্রুত তাদেরকে গ্রেফতার করতে পারবো। এছাড়াও ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত প্রাইভেটকার, একটি কালো ক্যাপ, একটি চশমা, ছিনতাইকৃত নগদ ১ লাখ টাকা, ছিনতাইয়ের টাকায় ক্রয়কৃত একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840